• (Android) Rush Royale: Tower Defense TD জেনারেটরের টাকা প্রতারণা করে

    ------------------------------------------
    ▶▶▶▶ Rush Royale: Tower Defense TD ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ Rush Royale: Tower Defense TD IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ জেনারেটরের টাকা প্রতারণা করে ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ Rush Royale: Tower Defense TD 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    গেম শালীন. কিন্তু আমি নষ্ট হয়ে গেছি, আমি এর আগে এইভাবে একটি ডাইস সংস্করণ খেলেছি, এই গেমটি বেরিয়ে এসেছে। আমি এটি চেষ্টা করে দেখেছি, এরিনা 1 থেকে 5 পর্যন্ত এর বিরক্তিকর সবাই বটগুলির মতো, শুধুমাত্র aoe টাওয়ারগুলি সংখ্যাগরিষ্ঠতাকে হারায়৷ আমি আগ্রহ হারিয়ে ফেলেছি, রিপ্লে করার ক্ষমতা নেই, 2টি গেম মোড, এবং প্রচুর বুক কেনা এবং RNG।

    এই খেলা মহান হতে পারে. একটি মজার সামান্য সময় অপচয়কারী. সমস্যাগুলি হল যে এটি আরএনজির উপর এতটাই নির্ভর করে যে কোনও কৌশল নেই। আপনি প্রদর্শিত টাওয়ার বাছাই করতে পারবেন না এবং অন্য কোন স্থাপনা, আপগ্রেড বা কিছু নেই। এটা সত্যিই ভাগ্য. দ্বিতীয় এবং অনেক বড় সমস্যা হল সংযোগ। আমি ওয়াই-ফাই এবং ডেটা উভয়ের সাথে বেশ কয়েকটি জায়গায় খেলেছি, কিন্তু 50% এর বেশি সময় আমি ধীরগতির পিং সতর্কতা পাই এবং প্রায় 20% সময় সম্পূর্ণ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

    আমি এই গেমটি খেলতে শুরু করেছি এক বছর আগে যখন এটি প্রথম এসেছিল! এবং যেকোন অ্যাপ গেমের মতো, গেমটিতে আপনাকে আরও শক্তিশালী করতে আপনি প্রচুর "গেম ক্রয়" করতে পারেন! যে অংশ স্বাভাবিক এবং সূক্ষ্ম! কিন্তু খেলা যত এগিয়েছে তারা খেলার জন্য আরও বেশি ব্যয়বহুল করে তুলেছে!! প্রতিটি ছোট জিনিসের সাথে সাথে আরও বেশি করে রাখা যায়!! ডেভেলপারদের লোভে অনেক গ্রেট প্লেয়ার ইতিমধ্যেই গেম ছেড়ে দিয়েছে! এবং আমি শীঘ্রই যোগদান করব যদি তারা কিছু পরিবর্তন না করে!!

    এই গেমটি প্রতিটি দিক থেকে কাজ করে এবং খেলার জন্য 100 শতাংশ বিনামূল্যে।

    গেমপ্লে - 5 তারা; গ্রাফিক্স - 5 তারা; মজা - 5 তারা; কিন্তু গেমটি এমন মানিগ্র্যাব হওয়ার কারণে ইম্মা এটিকে 3 স্টার দিন :)

    Rush Royale: Tower Defense TD Strategi ruh

    বিজ্ঞাপনগুলি কাজ করে না দয়া করে সেগুলি ঠিক করুন.. প্রতিদিনের কাজ এবং এলোমেলো রোলেটগুলি সম্পূর্ণ করতে পারবেন না, যা কয়েন এবং বিরল আইটেমের একটি দুর্দান্ত উত্স।

    এটি সর্বকালের সেরা গেমগুলির মধ্যে একটি। . . তবে এটি p2p এর পক্ষে তাই আপনার যদি বড় টাকা থাকে তবে আপনি শান্তভাবে খেলাটি উপভোগ করতে পারেন অন্যান্য জ্ঞানী ধ্রুবক নাকাল

    খারাপ না, কিন্তু সমস্যা দেখা দেয়. আমার সবচেয়ে বড় সমস্যা এই মুহূর্তে কো-অপ নিয়ে। অনেক বেশি লোক একটি ম্যাচে আসে এবং তারপর অবিলম্বে চলে যায়। এই ধরনের লোকেদের জন্য শাস্তির ব্যবস্থা ভালো হবে। সম্পাদনা: 10/13 ম্যাচের মাঝামাঝি শুরুতে যে পরিমাণ লোক সহযোগিতা ছেড়ে যায় তা হাস্যকর। এই সুরাহা করা প্রয়োজন. তখন পর্যন্ত দুই তারকা

    কোপে সবসময় ডিসি দলের সাথে দেখা করুন। অনুগ্রহ করে রিপোর্ট বোতাম তৈরি করুন এবং ডিসি লাইক ব্যান করুন

    আমি লেভেল 6 এবং বেশিরভাগ সময় উচ্চ স্তরের খেলোয়াড়ের সাথে লড়াই করি আমি মনে করি স্রষ্টাকে ম্যাচ মেকিংয়ে ভারসাম্য রাখতে হবে...

    এটা মজা. আমি এটি আকর্ষণীয় মনে করি যে আপনি নতুন চরিত্র পেতে পারেন এবং এটি আমাকে সাহসী হতে সাহায্য করে।

    আমি মনে করি এটি একটি চমত্কার দুর্দান্ত খেলা হতে পারে, তবে এতে কোনও দক্ষতা জড়িত নেই এটি মূলত কেবল ভাগ্যের ভিত্তি। আপনি কোন কার্ডগুলি রাখবেন তা চয়ন করতে পারবেন না এবং যখন আপনি বেশিরভাগ সময় একত্রিত হন তখন এটি একটি সম্পূর্ণ নতুন টাওয়ার তৈরি করে তাই এটি উদ্দেশ্যটিকে সম্পূর্ণরূপে পরাজিত করে।

    একটি নির্দিষ্ট পর্যায়ের পরে খুব ভারসাম্যহীন। মানুষ অর্থ বিনিয়োগ করছে তাদের চরিত্রকে ক্ষমতাবান করার জন্য। কোন দীর্ঘ মজা এবং এটি আনইনস্টল করা হবে. খেলার যোগ্য নয় এবং এটি সুপারিশ করবেন না

    ওউই আমি জানি যে আমি আমার অভিজ্ঞতার জন্য এই ধরণের গেমের একজন নবীন, এই গেম রক, বিশেষ করে একজন শক্তিশালী খেলোয়াড়ের মুখোমুখি, আপনি কখনই জানেন না যে কে জিতবে নিজের কাছে নেমে আসে আমি কিছু জিতেছি এবং কিছু হেরেছি এটি গেমের অংশ, সামগ্রিকভাবে আমি জানি আমি কিছুক্ষণের জন্য এই গেমটি খেলব ty 100% এই গেমটি লাইভ!!..

    সম্পাদনা করুন (প্রায় 1ম বার্ষিকীতে): বিকাশকারীরা অর্থের ক্ষুধার্ত হয়ে উঠেছে, লোভ গেমটিকে নষ্ট করছে এবং এটি আরও p2w হয়ে উঠেছে। f2p হিসাবে কিংবদন্তিদের অর্জন করা অনেক কঠিন এবং ভাল পুরস্কার পেওয়ালের পিছনে লক করা হয় যা আগে এরকম ছিল না। 7.0 আপডেট হওয়ার পর থেকে তারা প্লেয়ার বেস শোনা বন্ধ করে দিয়েছে। 7.0 এর আগে সবকিছুই বেশ ভারসাম্যপূর্ণ ছিল শুধু শামান কার্ডটি ছাড়া যা তারা কিছুটা nerfed ছিল।

    গেমটি ঠিক আছে, কিন্তু আমি বলতে চাই যে তারা এটিকে সুপারসেল ক্ল্যাশ রয়্যালের মতো দেখায় কতটা স্পষ্টতই, তারা এটিকে লুকানোর চেষ্টা করেনি।

    Rush Royale: Tower Defense TD Strategy fhrk

    সংযোগ ত্রুটিগুলি এতই সামঞ্জস্যপূর্ণ, এমনকি শহরের বাইরে কাজ করার বিরতিতেও। অন্য গেম খুঁজতে লাগলাম।

    গেমটি নিজেই সত্যিই দুর্দান্ত তবে পারফরম্যান্সের বিষয়ে কিছু সমস্যা রয়েছে, যেহেতু সেই শেষ 3 বা 4 আপডেটগুলির জন্য আমি একটি বিশাল ড্রপঅফ fps এর সম্মুখীন হচ্ছি, কখনও কখনও এটি 1 - 3 fps লাইক হয়ে যায়, বাস্তবে এটি আমার পক্ষে খেলা অসম্ভব ছিল, আমার এই সমস্যার কারণে জয়ের হার খুব বেশি কমে গেছে তাই দয়া করে এটি ঠিক করুন, আমি পুনরায় ইনস্টল করার চেষ্টা করছি, ফ্যাক্টরি মোডে আমার ফোন পুনরুদ্ধার করছি, wi-fi, 3g, 4g ব্যবহার করছি না কেন সমস্যা থেকে যায়, আমি সত্যিই গেমটি পছন্দ করি এবং আমি খেলা চালিয়ে যেতে উপভোগ করব, ধন্যবাদ।

    সর্বশেষ আপডেট. এই গেমটি পছন্দ করতাম এবং আমি এটিকে একটি পাঁচ তারকা গেম রেট করি। এটি প্রথমে একটি মজার এবং ন্যায্য খেলা, কিন্তু তারা কিছু আপগ্রেড করার পরে, এটি খারাপ। আপনি যতই কঠিন খেলুন না কেন, আপনি কখনই জিততে পারবেন না।

    এটি 2 দিনের জন্য একটি মজার খেলা তারপর এর পরে 0 বৃদ্ধির সম্ভাবনা রয়েছে তাদের কাছে অনেকগুলি আলাদা ইউনিট রয়েছে এবং বুক আঁকার সময় আপনাকে খুব কমই নতুন কিছু দেয় এবং সোনার লাভ নৃশংস তাই আপনি খুব দ্রুত কাচের ছাদে পৌঁছানোর সম্ভাবনা ছিল কিন্তু তারা কেবল এটি করতে দেয় খেলার প্রথম দিকে সম্ভাব্য স্লাইড দূরে

    গেমটি বিনামূল্যের খেলোয়াড়দের জন্য দুর্দান্ত ছিল এবং সাম্প্রতিক আপডেটগুলি যে কোনও বিনামূল্যের প্লেয়ারের একটি P2W প্লেয়ারের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে সক্ষম হওয়ার সম্ভাবনা সম্পূর্ণরূপে নষ্ট করে দিয়েছে, আপনি ধীরে ধীরে আপনার গেমটি নষ্ট করছেন, F2P বনাম P2W এর ক্ষেত্রে গেমটিকে আরও ভারসাম্যপূর্ণ করুন৷ এটি আপনার একাধিক প্রিমিয়ামের আসল হাস্যকর মূল্যের উপরও স্পর্শ করে না.... যে ঘটনাগুলি F2P প্লেয়ারদের পক্ষে সম্পূর্ণ করা কার্যত অসম্ভব বলে মনে হয়..... রোবট F2P লোকদের জন্য শুভকামনা

    মজা এবং বিভ্রান্তিকর. প্রায় আমার চাকরি থেকে আগুন হয়ে গেছে কারণ আমি আমার বিরতিতে এটি খেলতে গিয়েছিলাম।

    মজা, দ্রুত গতির গেম খেলা, অবিশ্বাস্য পরিমাণ বিনামূল্যে পুরষ্কার!!!!

    5 স্টার দেওয়া হতো যদি খেলা জেতার জন্য বেতন না হয়

    এটি অন্য গেমের র্যান্ডম ডাইসের একটি অনুলিপি, তবে এটি আরও ভারসাম্যপূর্ণ। আমি RD থেকে এটি পছন্দ করি। তাদের আপত্তিকর নামের জন্য একটি রিপোর্ট ফাংশন প্রয়োজন. লোকটি "নিককার" বলে ডাকে। মোটামুটি স্পষ্ট যে কি.

    Rush Royale: Tower Defense TD Strategi ruh

    ঠিক আছে এটি একটি আসক্তিপূর্ণ এবং মজাদার খেলা, তবে আপনি যখন lvl 8 এভারেজের কাছাকাছি আপনার কার্ডগুলিতে পৌঁছান তখন এটি মূলত জয়ের জন্য অত্যন্ত অর্থপ্রদানে পরিণত হয়। কিংবদন্তি কার্ডগুলি পাওয়ার একমাত্র উপায় বা আপনি যদি বাস্তবসম্মতভাবে অগ্রগতি করতে চান, অগণিত ঘন্টা এবং দিন বার্ন না করে আপনার কোন সুযোগ নেই।

    মজার খেলা এবং একই স্তরের টাওয়ার সহ লোকেদের সাথে যদি তারা আপনার সাথে মিলে যায় তবে একটি উচ্চ স্কোর পাবে। তাই শুধুমাত্র 2 স্টার কারণ গেমটি মজাদার হলেও এখানে একটি বড় সমস্যা রয়েছে: এটি গেম জেতার জন্য একটি বেতন। তাই যদি না আপনি আপনার অভিজ্ঞতার আশেপাশে থাকা লোকেদের বিরুদ্ধে হারতে চান তবে তারা তাদের টাওয়ারগুলির জন্য একগুচ্ছ আপগ্রেড কিনেছেন যাতে তারা গেমটি শুরুতে আপনাকে যে রিঙ্কি ডিঙ্ক টাওয়ারগুলি দেয় তার চেয়ে আমি এই গেমটি পাওয়ার সুপারিশ করব না . পরপর ৮টি গেম হেরেছে, মুছে ফেলতে চলেছে।

    Rush Royale: Tower Defense TD ยุทธศาสตร์ cyto

    My Lovey : Choose your otome story Пригодницькі vap

    আমি মনে করি না যে আমি কম্পিউটার ব্যতীত অন্য কোনও প্রতিপক্ষের বিরুদ্ধে টাওয়ার প্রতিরক্ষা গেম খেলতে চেয়েছিলাম। আপনার বিজ্ঞাপন একটি টাওয়ার প্রতিরক্ষা খেলা প্রদর্শন করে, এবং আমি অন্য লোকেদের সাথে খেলতে বাধ্য হয়েছি। যা বিজ্ঞাপন দেওয়া হয়েছিল তা নয়, এবং সেই টিউটোরিয়ালের সাথে আমার সময় নষ্ট করার জন্য ধন্যবাদ।

    এটা মজার এবং চ্যালেঞ্জিং কিন্তু পিভিপি ম্যাচ আপে কাজ করতে হবে আমি আমার সমালোচনার চেয়ে 600 এমনকি 1000 লোকের সাথে মিলে যাচ্ছি যা একটি গ্যারান্টিযুক্ত ক্ষতি সম্পর্কে.... এটি একটি আপডেট পর্যালোচনা... যতক্ষণ না RRG ( র্যান্ডম রোল জেনারেটর) ভারসাম্যপূর্ণ হয় আমি খেলা বন্ধ করে দেব.. গেমগুলি ছুঁড়ে দেওয়া হলে মনে হয় সমর্থন ছেলেদের আরও বেশি করে তুলতে চায় এমনকি 15টি ড্রয়ের মধ্যে মাত্র দুইজন ড্র করে এমনকি তাদের একত্রিত করে কেবলমাত্র টায়ার 2 পেতে পারে যার শেষ পর্যন্ত আপনি ম্যাচ হেরে যান কারণ আপনি নিজেকে রক্ষা করতে পারবেন না। তাড়াহুড়ো করে ঠিক করুন

    এটি একটি দুর্দান্ত খেলা, খুব আসক্তি কিন্তু আমি পছন্দ করি না যে আপনি কীভাবে লেইন্ডারি কার্ডগুলি আপগ্রেড করেন৷ অন্য সবকিছু সত্যিই ভাল এবং মজা

    খেলাটি অনেক মজার ছিল এবং খেলোয়াড়দের অর্থ প্রদানের প্রতি সবসময়ই সাহসী ছিল, যা আমি মনে করি না। তবে নায়কদের পারিশ্রমিক প্রবর্তনের সাথে সাথে জয় আরো তীব্র হয়েছে। আরেকটি বিষয় হল যে নির্দিষ্ট কিংবদন্তি ইউনিট একটি আবশ্যক এবং এইভাবে খেলায় ভারসাম্য আমার মনে হয় না এটি হওয়া উচিত। শামান অনেক খেলোয়াড়ের প্রতি অনুসন্ধিৎসুর মতই নিপীড়ক। আমি চাই বিকাশকারীরা মেটাতে আরও কার্ড আনুক এবং জেতার জন্য বেতনের উপর ফোকাস কম করুক। এই গেমটি 5 স্টার ছিল কিন্তু এখন 3।

    চিরকালের জন্য একটি টাওয়ার প্রতিরক্ষা গেম খুঁজছেন, 5 তারা নিশ্চিতভাবে!!!

    এটি খেলার মজা কিন্তু একটি নির্দিষ্ট বিন্দুর পরে যদি আপনি কোন ধার না পান তবে এটি অর্থহীন যে কোন কিংবদন্তী পাওয়া হয় এটি কিনুন বা অপেক্ষা করুন যতক্ষণ না আপনি শেষ হয়ে যায়

    দুর্দান্ত খেলা ধারণা, দ্রুত মজার খেলা। এ পর্যন্ত সব ঠিকই! তাদের নতুন গেম মোড এবং আরও আকর্ষক ইভেন্ট যোগ করা উচিত। PvP এবং কো-অপ ভাল কিন্তু দ্রুত বোর হতে পারে। সম্পাদনা করুন: গেমটিতে প্রচুর বাগ রয়েছে! আমি ম্যাচটি শুরু করি এবং একটি একক ইউনিট রাখতে পারি না, এটি প্রায়শই ঘটে, এবং আমার সমস্ত গোষ্ঠীর সঙ্গীরাও এটি অনুভব করে, আমি এইভাবে ইভেন্ট এবং টুর্নামেন্ট হারিয়েছি...

    মজার খেলা. তবে খেলা জেতার জন্য এটি একটি বেতন। তাদের এটিতে কাজ করা উচিত এবং পুরষ্কারগুলির সাথে আরও সহনশীল হওয়া উচিত। আমার পরামর্শ হবে সংঘর্ষ রয়্যাল গেমের পদাঙ্ক অনুসরণ করা

    খেলতে সত্যিই মজা এবং আপনার কাছে আরও পয়েন্টের জন্য বিজ্ঞাপন দেখার বিকল্প রয়েছে তবে এটি জোর করে নয়

    অসাধারন খেলা . শুধু আমি এটাকে 1 স্টার দিয়েছি গত সপ্তাহ থেকে আমরা একটি কোপ গেম শেষ করতে পারছি না। সবসময় সংযোগ বিচ্ছিন্ন. মজা আর নেই। যদি না আপনি সেই ত্রুটিটি ঠিক করেন বা আপনি এটিকে যাই বলুন না কেন। অনেক খেলোয়াড় এই গেমটি সরিয়ে দিচ্ছেন

    এটি একটি ভাল খেলা কিন্তু যখন আপনি ইউনিট একত্রিত করেন আমি পছন্দ করি না এটি কীভাবে আপগ্রেড করা ইউনিটকে এলোমেলো করে।

    খেলার ধারণা ঠিক আছে। এটা স্পষ্ট যে একত্রীকরণ মোটেও এলোমেলো ফলাফল দেয় না।খেলোয়াড় বনাম খেলোয়াড়ের মধ্যে, বিজয়ী দক্ষতার দ্বারা নির্ধারিত হয় না, বরং এটি নির্ধারিত হয় যে ম্যাচে কার পক্ষপাতী (যিনি বেশি ব্যয় করেছেন) আদর্শ চরিত্রের সাথে হাস্যকর ভাগ্য পাচ্ছেন যখন অন্য খেলোয়াড় এমনকি আক্রমণকারী চরিত্রকে ডেকে আনতে পারে না। এটি একবার বা দুবার নয় কিন্তু পরপর 10-15 বার ঘটে। এটা এলোমেলো না. এটা মিথ্যা বিজ্ঞাপন! এই আবর্জনা খেলা খেলবেন না!

    মজার খেলা, কিন্তু বেশিরভাগ দরকারী ইউনিটগুলি শুধুমাত্র অর্থ প্রদানের মাধ্যমে সহজেই পাওয়া যায়, যা বিনামূল্যে খেলোয়াড়দের জন্য সম্পূর্ণ অভিজ্ঞতাকে বেশ ভারসাম্যহীন করে তোলে

    প্রথম অভিজ্ঞতা: দুর্দান্ত। এটা খেলা খুব সহজ, এবং এটা চ্যালেঞ্জিং

    আমি শুরুতে এই গেমটি সত্যিই উপভোগ করেছি যেখানে প্রত্যেকের কাছে শুধুমাত্র এমন জিনিস আছে যা আনলক করা যায় কিন্তু একবার আপনি একটি নির্দিষ্ট পয়েন্টে পৌঁছে গেলে গেমটি একটি পয়েন্টে জেতার জন্য খুব বেশি অর্থ পায়, আমি সমস্ত ইউটিউবারকে প্রতিযোগিতামূলক স্তরে এই চমৎকার ডেকগুলির সাথে খেলতে দেখেছি, আমি সত্যিই এটি চেষ্টা করতে চেয়েছিলাম কিন্তু তারা যে কার্ডগুলি ব্যবহার করছিল সেগুলি কিংবদন্তি ছিল, দুঃখজনকভাবে বিনামূল্যে খেলতে পারলে আপনি সিঁড়িতে শুধুমাত্র একজন কিংবদন্তি পেতে পারেন, এবং একটি প্রতিযোগীতামূলক ডেকের জন্য আপনার কমপক্ষে 3টি প্রয়োজন, এবং এমন নয় যে সমস্ত কিংবদন্তি একসাথে ভালভাবে কাজ করে

    সুপার মজা এবং আসক্তি 5 তারা এবং বাচ্চাদের বন্ধুত্বপূর্ণ

    খুব মজা এবং আসক্তি টাওয়ার প্রতিরক্ষা খেলা. কিন্তু... ইদানীং অনেক কিছুই বদলে গেছে। আপনি যদি একজন "ফ্রি টু প্লে" প্লেয়ার হন, তাহলে লিগ লেভেলে আপনার জেতার সম্ভাবনা খুবই কম। আপনি যদি একজন নৈমিত্তিক "পেই টু জেতার" খেলোয়াড় হন, তাহলে জেতা অবশ্যই আপনার জন্য একটি চ্যালেঞ্জ হবে। আপনি যদি একটি বড় সময় "জয় করার জন্য অর্থ প্রদান" খেলোয়াড় হন তবে এটি একটি মজার খেলা। আপনি যদি দ্রুত অগ্রগতি করতে চান এবং সেই কিংবদন্তি কার্ড, সরঞ্জাম এবং নায়কদের পেতে চান তবে আপনাকে অর্থ প্রদান করতে হবে। আপনি যদি শুধুমাত্র একজন সাধারণ খেলোয়াড় হন এবং কদাচিৎ আইটেম কেনেন, আপনি হারাবেন।

     


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :